রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

আরএমপি’র ক্রাইম বিভাগের সাথে ১২ থানার বার্ষিক চুক্তি স্বাক্ষরিত


প্রকাশিত:
৯ জুলাই ২০২০ ০৪:২৮

আপডেট:
২ মে ২০২৪ ১২:১৫

আরএমপি’র বার্ষিক চুক্তি স্বাক্ষরিত

২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ, ২০২১ রূপকল্প এবং টেকসই উন্নয়ন অভীষ্ট (SDG) বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ সরকার কর্তৃক প্রনীত কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার (৭ জুলাই) আরএমপি ক্রাইম বিভাগের বোয়ালিয়া, মতিহার, শাহমখদুম ও কাশিয়াডাঙ্গা থানার সাথে সংশ্লিষ্ট ১২ টি থানার মধ্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষরিত হয়।

বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার  সাজিদ হোসেন রাজপাড়া থানা ও চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জদের সাথে দুপুর সাড়ে ১২ টার দিকে চুক্তি স্বাক্ষর করেন।

মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) তারিকুল ইসলাম কাটাখালি থানা ও বেলপুকুর থানার অফিসার ইনচার্জদের সাথে দুপুর সাড়ে ১২ টার দিকে চুক্তি স্বাক্ষর করেন।

শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার সাইফুল ইসলাম এয়ারপোর্ট থানা ও পবা থানার অফিসার ইনচার্জদের সাথেদুপুর সাড়ে ১২ টার দিকে চুক্তি স্বাক্ষর করেন।

কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ে উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত দায়িত্ব) সাইফুল ইসলাম কর্ণহার থানা ও দামকুড়া থানার অফিসার ইনচার্জদের সাথে বেলা দুপুর সাড়ে ১২ টার দিকে চুক্তি স্বাক্ষর করেন।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top