রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১

চাঁপাইনবাবগঞ্জ

শিবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ব্যবাসায়ী আটক


প্রকাশিত:
৩ জুলাই ২০২০ ১৭:০০

আপডেট:
১৫ মে ২০২৪ ০৯:৫৮

শিবগঞ্জে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ব্যবাসায়ী আটক

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এ সময় অভিযানে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড পিস্তলের গুলিসহ ১ যুবককে গ্রেফতার করা হয়। র‌্যাবের দাবী গ্রেফতার যুবক একজন অস্ত্র ব্যবসায়ী।

গ্রেফতারকৃত যুবক জেলার শিবগঞ্জ উপজেলার জমিনপুর এলাকার বাইদুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (১৯)। এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫ রাজশাহীর সিনিয়র সহকারী পরিচালক বৃহস্পতিবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে জানিয়েছেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আজমল হোসেনের নেতৃত্বে বুধবার রাত ৮টায় জেলার শিবগঞ্জ উপজেলার কালিগঞ্জ সরদার টোলা এলাকার ফিরোজ আহম্মেদ ফিটুর নির্মানাধীন বাড়ীর সামনে কাঁচা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে।

এ সময় অস্ত্র ব্যবসায়ী শাকিলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাকে চ্যালেঞ্জ করে এবং তার কাছ থেকে অস্ত্র, ম্যাগজিন ও গুলি জব্দ করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে শিবগঞ্জ থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে যার মামলা নম্বর-৭।

 

আরপি/ এআর-০১



আপনার মূল্যবান মতামত দিন:

Top