রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

রাজশাহী বিভাগে নতুন মৃত্যু ২, শনাক্ত ১৫৮


প্রকাশিত:
২২ জুন ২০২০ ২২:১৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১০:১৭

ফাইল ছবি

রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরও দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (২১ জুন) তারা মারা যান। এ দিন বিভাগের আট জেলায় নতুন করে ১৫৮ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন।

সোমবার (২২ জুন) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নতুনা করে মারা যাওয়া দুইজনের বাড়ি বগুড়ায়। এ জেলায় এখন পর্যন্ত ৩৩ জন মারা গেলেন করোনায়।

স্বাস্থ্য বিভাগের হিসাবে গোটা বিভাগে এ পর্যন্ত ৪৯ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহীতে ৩, নওগাঁয় ৪, নাটোরে ১, সিরাজগঞ্জে ৩ এবং পাবনায় ৫ জন মারা গেছেন। বিভাগের চাঁপাইনবাবগঞ্জ এবং জয়পুরহাটে এখনও কারও মৃত্যু হয়নি করোনায়।

রোববার নতুন শনাক্ত ১৫৮ করোনা রোগীর মধ্যে ১০৯ জনই হটস্পট বগুড়ার বাসিন্দা। এছাড়া রাজশাহীতে ২৭, নাটোরে ১৩, জয়পুরহাটে ১, সিরাজগঞ্জে ৭ এবং পাবনায় ১ জনের করোনার সংক্রমণ ধরা পড়েছে। রাজশাহী বিভাগের ৮ জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৩ হাজার ৭২৪ জন।

এর মধ্যে বগুড়ায় ২ হাজার ১৯৪, রাজশাহীতে ২৬৪ জন, জয়পুরহাটে ২৫৪, নওগাঁয় ২৩৯, সিরাজগঞ্জে ২৬৮, পাবনায় ২৭১ জন, নাটোরে ১৩৯ জন এবং চাঁপাইনবাবগঞ্জে ৮৬ জন শনাক্ত হয়েছেন।

গোটা বিভাগে সুস্থ হয়েছেন ৭৭৫ জন করোনা রোগী। এর মধ্যে নওগাঁর ১৭৯ জন, জয়পুরহাটের ১৩৬ জন, বগুড়ার ২৪৮ জন, নাটোরের ৫৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫৩ জন, রাজশাহীর ৫৯ জন, সিরাজগঞ্জের ১৮ জন এবং পাবনার ২৮ জন করোনামুক্ত হয়েছেন।

 

আরপি/আআ-০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top