রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু


প্রকাশিত:
১৩ জুন ২০২০ ০১:০৯

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:৪৭

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল-ফাইল ফটো

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।

শুক্রবার (১২ জুন) ভোর থেকে সকাল পর্যন্ত এ দুইজনের মৃত্যু হয়। মৃত্যুর পর করোনা পরীক্ষার জন্য তাদের মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে তারা করোনা পজিটিভ ছিলেন কিনা।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই দুইজনের মধ্যে একজন হলেন- চিরঞ্জিত মণ্ডল (৫০)। তার বাড়ি নওগাঁ জেলা সদরের ঘোষপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের চিত্তরঞ্জন মণ্ডলের ছেলে। অপরজন হলেন- ফাতেমা বেগম (৪৫)। তার বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার মজিদপুর গ্রামে। তিনি ওই গ্রামের নবিকুর রহমানের স্ত্রী।

করোনা উপসর্গ নিয়ে মৃত চিরঞ্জিত শিক্ষক ছিলেন। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার (১১ জুন) দিনগত রাত ২টার দিকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল তিনি। এছাড়া গত ৯ জুন গৃহিণী ফাতেমা বেগমকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

দুপুরে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, করোনা উপসর্গ থাকায় তাদের করোনা ওয়ার্ডে (২৯ নম্বর ওয়ার্ড) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তাদের দু’জনের মৃত্যু হয়। মৃত দুইজনের পরিবারের সদস্যরা সুস্থ আছেন। তাই তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া তারা করোনা পজিটিভ ছিলেন কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। 

 

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top