রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

করোনাভাইরাস প্রতিরোধে দুর্গাপুরে ৩ হাজার মাস্ক বিতরণ করলেন এমপি মনসুর


প্রকাশিত:
১০ জুন ২০২০ ২৩:১৩

আপডেট:
১০ জুন ২০২০ ২৩:১৪

মাস্ক বিতরণ করছেন এমপি মনসুর

প্রাণঘাতী (কোভিড-১৯)- করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে দুর্গাপুরে পথচারীদের মাঝে ৩০০০হাজার মুখের মাস্ক বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (১০ই জুন) সকাল ১০টায় উপজেলা সদর হোজানদীর ব্রীজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরণ করেন দুর্গাপুর-পুঠিয়া আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব মোল্লা থানার (ভার:প্রাপ্ত) (ওসি) খুরশিদা বানু কনা।

এছাড়াও উপজেলা শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও স্কাউট কমিশনার নাজমুল হক ও স্কাউট সম্পাদক আজিজুল হক ছিলেন।

দুর্গাপুর-পুঠিয়া আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে মুখের মাস্কের বিকল্প নেই। ঘর হতে বাহির হলেই মুখে মাস্ক লাগাতে হবে। মুখের মাস্ক ব্যবহারে পরিবার সহ অন্যদের উৎসাহ করতে হবে।

সাংসদ আরো বলেন, আমরা সহ গোটা বিশ্ব এখন করোনা সংকটে রয়েছে। তবে এটা আর বেশি দিন থাকবে না। করোনার কোনা সুনিদিষ্ট চিকিৎসাও নেই। তাই এই সংকট মোকাবেলায় সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

 

 

আরপি/এমএএইচ-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top