রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় রাজশাহী মহানগর আ’লীগের দোয়া


প্রকাশিত:
৭ জুন ২০২০ ০৪:১৫

আপডেট:
৭ জুন ২০২০ ০৪:২২

রোগমুক্তি কামনায় দোয়া

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বর্তমান সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ মাগরিব কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মাহফিল পরিচালনা করেন সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।

সভায় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, নাইমুল হুদা রানা ও রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ.ম.আ জাহিদ, সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নকিবুল ইসলাম নবাব, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃ মোসাব্বিরুল ইসলাম, সাবেক কার্যনির্বাহী সদস্য আহসানুল হক পিন্টু, নজরুল ইসলাম তোতা, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন, আতিকুর রহমান কালুসহ মহানগর ও থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

আরপি / এমবি-৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top