রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে ধান কাটতে গিয়ে কৃষকের মৃত্যু


প্রকাশিত:
৩০ মে ২০২০ ০৪:৪৬

আপডেট:
৩০ মে ২০২০ ০৫:১০

ছবি: প্রতীকী

রাজশাহীর মোহনপুরে বোরো ধান কাটতে গিয়ে হাটুপানিতে ডুবে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মে) সকালে এ ঘটনা ঘটে। নিহত কৃষক উপজেলার শনখেজুর গ্রামের তসলিমের উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৪২)।

খবর পেয়ে মোহনপুর থানার পুলিশের ওসি তদন্ত খালেদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দিয়েছে পুলিশ ।

স্থানীয় এবং পরিবার সুত্রে জানা গেছে, কৃষক আলমগীর হোসেন তার স্ত্রী ফরিদা বেগমকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে ধুরইল কাইম বিলে বোরো ধান কাটতে যায়। তার স্ত্রী সকাল সাড়ে ১০ টা পর্যন্ত স্বামীকে ধান কাটতে সহযোগিতা করেন।

স্ত্রী ফরিদা বেগম তার স্বামীকে রেখে চট নেয়ায় জন্য বাড়িতে আসেন। বাড়ি থেকে ফিরে গিয়ে তার স্বামী আলমগীরকে ধান ক্ষেতে না পাওয়ায় খোজাখুজি শুরু করেন। অনেক খোজাখুজির পরে স্বামীকে ধান খেতের একপাশে হাটু সমান পানিতে উপুড় হয়ে পড়ে থাকতে দেখে লোকজনকে ডাকাডাকি করতে থাকেন।

স্থানীয় কৃষকরা পানি থেকে তুলে তাকে মৃত অবস্থায় পান। কৃষকের স্ত্রী জানান তার স্বামী মৃগীরোগ ছিল।মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, কৃষক আলমগীর আগে থেকে মৃগী রোগে ভোগছিলেন। পারিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য অনুমতি দেয়া হয়েছে।

 

 

আরপি / এমবি 



আপনার মূল্যবান মতামত দিন:

Top