রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

বাঘার

আড়ানী পৌরসভায় বিএনপি‘র ত্রাণ বিতরণ


প্রকাশিত:
১৮ মে ২০২০ ১৯:১০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৭:১৪

ত্রাণ বিতরণ

রাজশাহীর বাঘায় আড়ানী পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও আড়ানী পৌর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন লিটনের উদ্দ্যোগে করোনা সংকট মোকাবিলায় দুস্থ ও কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮-মে) সকাল ১০টার দিকে রুস্তুমপুর বাজারে গরু হাটে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয় ।এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদ।

আড়ানী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান,সাবেক আড়ানী পৌর বিএনপি’র সভাপতি বিগত অড়ানী পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত ধানের শীষের প্রার্থী তোজাম্মেল হক বলেন, করোনা সংকট মোকাবিলায় পৌর বিএনপি ৯নং ওয়ার্ডের নেতাকর্মীদের সমন্বয়ে দুই শতাধিক দুস্থ প্রতিটি পরিবারের মাঝে পাঁচ কেজি চাউল বিতরণ করা হয়েছে।

নেতাকর্মীদের সমন্বয়ে প্রতিটি ওয়ার্ডে দুস্থ ও কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কর্মহীনদের খাদ্যসামগ্রী বিতরনের সময় আবু সাইদ চাঁদ বলেন, বিএনপি যেকোন দূযোর্গে মানুষের পাশে আগেও ছিল, এখনও রয়েছে, ভবিষ্যতেও থাকবে।

চলমান এই সংকটে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের মানুষের পাশে থাকার আহবান জানান তিনি।এ সময় উপস্থিত ছিলেন সুরুজ,জালাল,শাহিন,কামরুজ্জামান ঝড়ু নান্টু রায়হান আজিজ, মিজানুর রহমান পলাশ,জিয়া সেলিম আহম্মেদসহ বিএনপি,যুবদল,ছাত্রদলের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

 

 

আরপি / এমবি 



আপনার মূল্যবান মতামত দিন:

Top