রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাজশাহীর

চারঘাটে ‘‘আজন্ম যোদ্ধা”র বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার উপহার বিতরণ


প্রকাশিত:
১৬ মে ২০২০ ০০:০২

আপডেট:
২ মে ২০২৪ ০৭:২৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ

রাজশাহীর চারঘাট উপজেলার ১০ জনসহ জেলার সর্বমোট ১৫৫ জন ‘‘আজন্ম যোদ্ধা” দের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হেেয়েছ। উপহার সামগ্রীর মধ্যে আছে তরমুজ, আনারস, পেয়ারা, খেজুর, আপেল, মালটা, হ্যান্ডস্যানিটাজার, মাস্ক।

শুক্রবার বেলা ১২ টার দিকে জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শিক্ষক সাইফুল ইসলাম বাদশার বাসায় জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহা. আসাদুজ্জামান আসাদ গিয়ে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন।

এসময় চারঘাট উপজেলায় সর্বমোট ১০ জন আজন্ম যোদ্ধাদের বাড়িতে উপহার পৌঁছে দেয়া হয়।আসাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের কাছে এই উপহার সামগ্রী পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আপনাদের দ্বারে এসে সেগুলো শুধু দিয়ে যাচ্ছি।

আপনারা ভাল থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকেন। তিনি দেশের কল্যাণে আপনাদের পাশে রাখতে চান। আপনারা দেশের এবং দলের কল্যাণে আজীবন সংগ্রাম করে গেছেন।

আপনাদের স্মরণ করা এবং আপনাদের পাশে দলের দাড়ানো উচিত।তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বিভিন্নভাবে চেষ্টা করে চলেছেন যাতে আপনাদের ভাল রাখা যায়।

এই ভাবে প্রতিটি অঞ্চলের নেতাদের উচিত এলাকার প্রবীণ আওয়ামী লীগের মানুষদের পাশে দাড়ানো। তবে তারা এই সময়ে একটু হলেও প্রশান্তি পাবে এবং তাদের বাড়িতে অবস্থান করতেও একটু হলেও উজ্জীবিত হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, জেলা আ'লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক এমদাদুল হক, সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মুক্তার হোসেন প্রমুখ।

 

 

আরপি  /এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top