রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

দুর্বৃৃত্তের হামলায় আহত সাংবাদিক শাহিন সাগর


প্রকাশিত:
১২ মে ২০২০ ০৫:২৭

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৮:২৭

আহত সাংবাদিক শাহিন সাগর

রাজশাহীর মোহনপুরে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন সাংবাদিক শাহিন সাগর। তিনি রাজশাহী থেকে প্রকাশিত ‘দৈনিক রাজশাহী সংবাদ’ পত্রিকা ও ‘রাজশাহী পোস্ট ডট কম’ অনলাইন নিউজ পোর্টালের মোহনপুর প্রতিনিধি হিসেবে কাজ করেন। সোমবার (১১ মে) সন্ধ্যার দিকে উপজেলার ধুরইল বাজার সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, এদিন সন্ধ্যায় ধুরইল বাজার থেকে ফলমূল ও প্রয়োজনীয় জিনিসপত্র কিনে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার পথে ঐ গ্রামের সাবেক মেম্বার আক্কাস আলী বাড়ীর দক্ষিণ পার্শ্বে দক্ষিন পূর্বদিকের বিল্ডিংয়ের কাছে আসা মাত্রই ওত পেতে থাকা দূর্বৃত্তরা বৃষ্টিরমত তার দিকে ইট ছুড়তে থাকে। দুটি ইট সরাসরি মাথায় লেগে গুরুতরভাবে জখম হন শাহিন সাগর।

স্থানীয়রা তাকে উদ্ধার করেন। মাথার ক্ষত বেশি হওয়ায় গ্রাম্য ডাক্তার চিকিৎসা দিতে অপারগ হলে তাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা চিকিৎসা প্রদান করে। তার মাথায় ৪টি সেলাই দিতে হয়েছে।

এদিকে, তার উপর হামলার প্রতিবাদ জানিয়েছে রাজশাহীপোস্ট ডট কম। এক বিবৃতিতে এর সম্পাদক শামীম কবির বলেন, সাংবাদিক শাহিন সাগরের উপর এমন হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সেই সাথে দোষীদের সনাক্ত করে দ্রুতই বিচারের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি।

 

 

আরপি / এমবি

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top