রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১

‘আমরা বাগমারাবাসী’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


প্রকাশিত:
৬ মে ২০২০ ২০:৩৩

আপডেট:
৬ মে ২০২০ ২২:০০

‘আমরা বাগমারাবাসী’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রাজশাহী মহানগরীতে বসবাসরত বাগমারা উপজেলার বাসিন্দাদের সংগঠন ‘আমরা বাগমারাবাসী’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধাবর (৬ মে) সকাল নয়টা থেকে বাগমারার ১৬টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার বিভিন্ন মোড়ে-মোড়ে তিন শতাধিক নারী-পুরুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

স্বেচ্ছাসেবি সংগঠনটির সদস্য ও বাগমারার কর্মজীবী ব্যক্তিদের স্ব-উদ্যোগে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, গরীব, দুঃস্থ মানুষের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, লবণ, সয়াবিন।

সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য বিতরণ পূর্ব সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহনগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ তরফদার।

অরাজনৈতিক, অলাভজনক, স্বেচ্ছাসেবি সংগঠন ‘আমরা বাগমারাবাসী’র সাধারণ সম্পাদক ও শিরোইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাদ শফিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- প্রেসক্লাব সভাপতি ইউসুফ আলী সরকার, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, গনিপুর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান রন্জু, সংগঠনের সহ-সভাপতি ও ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এরশাদ আলী, তাহেরপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ও সংগঠনের সহ-সভাপতি মোবারক আলী, সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক আলাউদ্দীন, দপ্তর বিষয়ক সম্পাদক মোরাদ হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোজাম্মেল হক, প্রচার সম্পাদক আবু জাফর, বিএমডিএ'র সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম উজ্জল প্রমুখ।

আয়োজকরা জানান, ‘আমরা বাগমারাবাসী’র এ ধরণের জনকল্যাণমূলক কর্মসূচী ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top