রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

কাজের মেয়েকে ধর্ষণ দায়ে গ্রেপ্তার গৃহকর্তা


প্রকাশিত:
২২ এপ্রিল ২০২০ ০২:০৩

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০২:৫৯

প্রতীকি ছবি

বগুড়ার আদমদীঘির সান্তাহারে গৃহকর্তার বাসায় কাজের মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। গত ১৬ এপ্রিল রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীতে এ ধর্ষনের ঘটনা ঘটে। এ ঘটনায় একই এলাকার ভিকটিম (৩৫) নিজেই বাদী হয়ে সোমবার রাতে আদমদীঘি থানায় গৃহকর্তা আনছার আলীকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

ওই রাতেই গৃহকর্তা আনছার আলীকে গ্রেপ্তার করে পুলিশ। আনছার আলী ইয়ার্ড কলোনীর ফরিদ খানের ছেলে। জানা যায়, বগুড়ার জামিলনগরের আনছার আলী প্রায় ৮ বছর আগে আদমদীঘির সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী এলাকায় দ্বিতীয় বিয়ে করে বসবাস করছিলো।

একই এলাকার ভিকটিম তার বাসায় তিন মাস যাবৎ গৃহপরিচালিকার কাজ করতো। গত ১৬ এপ্রিল প্রতিদিনের মতো ভিকটিম আনছার আলীর বাসায় কাজ করার জন্য যায়। বাসায় তার স্ত্রী না থাকার সুযোগে ভিকটিমকে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহপরিচালিকা ভিকটিম চিৎকার দিলে তাকে ভয়ভীতি ও মারপিট করে বাসা থেকে তাড়িয়ে দেয়। ঘটনাটি স্থানীয় কতিপয় ব্যক্তি মামলা করতে বাধা ও ধামাচাপার চেষ্টা করেন।

পরে ভিকটিম গত সোমবার বিকেলে আদমদীঘি থানায় এসে ঘটনাটি জানানোর পর পুলিশ ধর্ষক আনছার আলীকে গ্রেপ্তার করেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ও আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/ এমবি

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top