রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে আইসোলেশনে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু


প্রকাশিত:
১৮ এপ্রিল ২০২০ ১৯:২৩

আপডেট:
৬ মে ২০২৪ ০৬:২৮

ছবি: সংগৃহীত

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। তিনি সংক্রমক ব্যাধি (আইডি) হাসপাতালে স্থাপিত করোনা ওয়ার্ডে রেখে চিকিৎসাধীনি ছিলেন। আজ শনিবার সকালে তিনি মারা যান।

মুনীর গাজী (১৯) নামের মৃত কলেজ ছাত্র নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের আলম গাজীর ছেলে। তিনি মাধনগর ডিগ্রী কলেজের উচ্চ মাধ্যমিকের (এইচএসসি) পরীক্ষার্থী ছিলেন। 

হাসপাতাল সূত্রে জানা যায়, জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মুনীর গতকাল শুক্রবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আসেন। পরে চিকিৎসকরা তাকে ভর্তি করে করোনা সন্দেহ আইডি হাসপাতালের করোনা ওয়ার্ডে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরোও পড়ুন: বরিশালে মেডিকেল ছাত্র ও চিকিৎসক আক্রান্ত

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম সঞ্জয় জানান, গত ৫-৬ দিন থেকে মুনীর জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। এ অবস্থায় বৃহস্পতিবার তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।  

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা নির্ণয় ও চিকিৎসক টিমের প্রধান ডা. আজিজুল হক আজাদ বলেন, ‘করোনা উপসর্গ থাকায় তাকে সংক্রমক ব্যাধি হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। এছাড়াও তিনি গুটি বসন্তেও আক্রান্ত ছিলেন। করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের আগেই তিনি মারা যান। সকালে নমুনা সংগ্রহ করে মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’ স্বাস্থ্য বিধি মেনে তার মৃতদেহ দাফন করতে নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান তিনি।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top