রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

বিপুল পরিমান হেরোইনসহ ব্যবসায়ী আটক


প্রকাশিত:
৮ এপ্রিল ২০২০ ১৯:০৯

আপডেট:
৮ এপ্রিল ২০২০ ১৯:১০

বিপুল পরিমান হেরোইনসহ ব্যবসায়ী আটক

রাজশাহীতে হেরোইনের একটি চালান আটক করেছে র‌্যাব। এ সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে ৫২০ গ্রাম হেরোইন। গ্রেপ্তার তিনজন প্রাইভেটকারের আরোহী ছিলেন।


আটককৃতরা হলেন- পাবনা সদর উপজেলার রাঘবপুর গ্রামের আবদুল খালেক মোল্লার ছেলে রকিবুল ইসলাম (৪০), একই উপজেলার আরিফপুর গ্রামের ছহির উদ্দিন জোয়ার্দারের ছেলে রিকাত জোয়ার্দার (৩৬) এবং রংপুেেরর মহিগঞ্জ থানার বীরভদ্র বালাটারী মহল্লার নজরুল ইসলাম নজরের ছেলে সোহেল রানা (২৫)। এই তিনজনের মধ্যে সোহেল ছিলেন প্রাইভেটকারের চালক।


র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হেরোইন পাচারের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর সিটিহাট মোড়ে অভিযান চালায়। এ সময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৫২০ গ্রাম উদ্ধার করা হয়। তাই মাদক চোরাচালানের অভিযোগে তিন আরোহীকে আটক করা হয়।


র‌্যাব আরও জানায়, চোরাচালানের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। এছাড়া তিনটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড ও নগদ সাত হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নগরীর শাহমখদুম থানায় একটি মামলাও করা হয়েছে।

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top