রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

ত্রাণ চাইতে যাওয়া নারীকে পেটালেন ইউপি মেম্বারের সমর্থকরা


প্রকাশিত:
৮ এপ্রিল ২০২০ ০২:৪৮

আপডেট:
৮ এপ্রিল ২০২০ ০২:৫১

সাহায্য চাইতে গিয়ে মেম্বারের লোকজনের প্রহারের শিকার হয়েছেন রেজিয়া বেগম নামে এক নারী।মঙ্গলবার সকালে   রাজশাহীর চারঘাট উপজেলার চাদপুর ইউনিয়নেএ ঘটনা ঘটে।বর্তমানে তিনি আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আহত রেজিয়ার বোনের মেয়ে রিমা জানান, মঙ্গলবার সকালে রেজিয়া বেগম ইউপি সদস্য নৈয়ব আলীর কাছের লোক হিসেবে পরিচিত নাজমুল হকের কাছে যান ত্রাণের স্লিপ আনতে। এ সময় নাজমুল হক স্লিপ বা সাহায্য না দিয়ে নাজমুল হক ও তার শ্যালক বজলু অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকেন।

প্রতিবাদ করলে নাজমুল হক ও বজলুসহ তার পরিবারের সদস্যরা লাঠিসোটা দিয়ে রেজিয়া বেগমকে এলোপাথাড়ি মারপিট করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় রেজিয়া বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে আহত রেজিয়া বেগম বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি সম্পর্কে ইউপি সদস্য নৈয়ব আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি দুঃখজনক।

মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু বলেন, লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু আসামিরা সবাই পলাতক। দ্রুত তাদের আইনের আওতায় এনে ব্যবস্থা নেয়া হবে।

 

আরপি/এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top