রাজশাহী বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১

চারঘাটে আগ্নেয়াস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক


প্রকাশিত:
৭ এপ্রিল ২০২০ ২১:৫৫

আপডেট:
১৫ মে ২০২৪ ০২:০১

ছবি: সংগৃহীত

রাজশাহীর চারঘাট উপজেলায় একটি বিদেশি পিস্তলসহ এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। তার নাম সাগর ইসলাম (২০)।


মঙ্গলবার সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সাগর ইসলাম উপজেলার শলুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তিনি ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী জানান, বালুদিয়াড় এলাকায় গত কয়েক দিন ধরে কলাসহ বিভিন্ন ফলমূল চুরির ঘটনা ঘটছিল। এ নিয়ে গত সোমবার বিকালে স্থানীয় মুনছুরসহ কয়েকজনের সঙ্গে সাগর ইসলামের বাকবিতণ্ডা হয়।

এরই জের ধরে মঙ্গলবার সকালে ছাত্রলীগের সভাপতি সাগর প্রতিপক্ষ মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের কয়েকজনকে ফোন করে হাজিরপাড়ায় ডেকে পাঠায়। এ সময় মুনছুরসহ বালুদিয়াড় গ্রামের ১০-১৫ জন ওই এলাকায় গেলে সাগর ইসলাম তাদের লক্ষ্য করে প্রায় ৩ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেন।

এ সময় পিস্তলসহ সাগরকে আটক করে উত্তম-মাধ্যম দেয় এলাকাবাসী।

পরে সংবাদ পেয়ে মডেল থানার ইন্সপেক্টর ফরহাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর হাত থেকে পিস্তলসহ সাগরকে উদ্ধার করে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার বলেন, আটক সাগর শলুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তার আচার-আচরণ দলীয় শৃঙ্খলা পরিপন্থী। তাকে একাধিকবার সতর্ক করা হয়েছিল। সাগরকে দ্রুত বহিষ্কার করা হবে। তার অসামাজিক কাজের দায় ছাত্রলীগ নেবে না।

মডেল থানার ওসি সমিত কুমার কুণ্ডু জানান, এ বিষয়ে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কিনা সে বিষয়ে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আরপি/এমএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top