রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বাঘায় মাদক ও অস্ত্রসহ দুইজন আটক


প্রকাশিত:
১ সেপ্টেম্বর ২০১৯ ০৭:৪০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৮:৪০

রাজশাহীর বাঘা উপজেলায় আলাদা আলাদা অভিযানে মাদক ও অস্ত্রসহ দুইজনকে  আটক করা হয়েছে।শুক্রবার দিবাগত রাতে উপজেলার আড়ানী বাজারের পূর্ব দিকের বেইলী ব্রিজ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে পিস্তুল ও রাইফেলের ১২ রাউন্ড গুলিসহ ফিরোজা বেগম নামের এক নারীকে গ্রেফতার করে বাঘা থানা পুলিশ। এসময় তার বাড়ি থেকে গুলি,রামদা, গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। ফিরোজা বেগম আড়ানী পৌর বাজারের রাসেল আহম্মেদ ফিরোজের স্ত্রী।

এদিকে একই রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  ৬০পিস ইয়াবাসহ আড়ানী জোতরঘু গ্রামের কুদ্দুস আলীর ছেলে খায়রুল ইসলামকে (২৫)আড়ানী বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী রাসেল আহম্মেদ ফিরোজ ও তার স্ত্রী ফিরোজা বেগমের নিকট থেকে ইয়াবা ক্রয় করা হয়েছে বলে খায়রুল ইসলাম পুলিশকে জানালে তথ্য পেয়ে রাসেল আহম্মেদ ফিরোজের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ফিরোজা বেগমকে গ্রেপ্তার করা হয়।  এবং ১০০ পিচ ইয়াবা, ৫ কেজি গাঁজা, ৬ রাউন্ড তাজা পিস্তুলের গুলি, ৬ রাউন্ড তাজা রাইফেলের গুলি, ১টি বড় রামদা উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিত টের পেয়ে রাসেল আহম্মেদ ফিরোজ পালিয়ে যায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের নামে মাদক ও অস্ত্র আইনে পৃথক পৃথক মামলায় শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top