রাজশাহী মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১

রাজশাহী থেকে অপহৃত স্কুলছাত্রী গাজিপুরে উদ্ধার


প্রকাশিত:
১ সেপ্টেম্বর ২০১৯ ০৭:০৩

আপডেট:
১৬ এপ্রিল ২০২৪ ১০:০৮

দুইদিন আগে রাজশাহীর পুঠিয়া থেকে অপহৃত স্কুলছাত্রীকে গাজিপুরে প্রেমিকের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ আগষ্ট) দিবাগত রাতে গাজিপুরের কালিগঞ্জ উপজেলার ধোলাসাধু খাঁ গ্রামে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে অপহরণকারী প্রেমিক এবাদুল (২৯) পলাতক রয়েছে।

আজ শনিবার (৩১ আগস্ট) দুপুরে পুঠিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত স্কুলছাত্রী চারঘাট উপজেলা হলেও সে পুঠিয়ার বানেশ্বর শহীদ নাদের আলী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে (১৫) পড়ত।

জানা গেছে, গত (২৮ আগস্ট) বিকেলে স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। তাকে বানেশ্বর থেকে অপহরণ করা হয়েছে বলে তার বাবা লিটন থানায় অভিযোগ করেন।

স্কুলছাত্রীর বরাত দিয়ে পুলিশ জানায়, ফেসবুকের মাধ্যমে অভিযুক্ত যুবকের সাথে স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সুত্রধরে গত ২৮ আগষ্ট বিকেলে বানেশ্বর থেকে গাড়িতে করে প্রেমিকের বাড়ি গাজিপুরে নিয়ে যায়। পুলিশ এবাদুলের বাড়িতে অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে এবাদুল পালিয়ে যায় ।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ জানান, উদ্ধারকৃত স্কুলছাত্রীর ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করে পরীক্ষার জন্য তাকে মেডিকেলে পাঠানো হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top