রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে মেয়রের উদ্যোগে মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ


প্রকাশিত:
২৯ মার্চ ২০২০ ০৪:২৩

আপডেট:
৪ মে ২০২৪ ১৭:২৩

মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ- ছবি: প্রতিনিধি

দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেনের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে পৌরসভার মানুষদের মাঝে মুখের মাস্ক ও হ্যান্ডগ্লোভস বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে পৌরসভার বিভিন্ন বাজার ও মোড়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এসব সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর পৌরসভার সহকারী প্রকৌশলী শাহাবুল হক, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর হায়দার আলী, সোহেল রানা, আকরাম আলী, পৌরসভার হিসাব রক্ষক হাবিবুর রহমান, কার্যসহকারী রতন কুমার ঘোষ, ট্রেড লাইসেন্স পরিদর্শক খায়রুল বাসার, সহকারী কর আদায়কারী নূরুল ইসলাম, স্বাস্থ্য সহকারী মাহাবুব আলম, কর আদায়কারী নাসরিন আক্তার, সার্ভেয়ার রাকিবুল ইসলাম,কম্পিউটার অপারেটর সাইদুর রহমান, টিকাদানকারী রাশিদা খাতুন, হযরত আলী, কনজারভেন্সী ইন্সপেক্টর সোলেমান আলী, ক্যাশিয়ার ময়েন উদ্দিন, টেকনেশিয়ান ইসলাম আলী, চালক জহুরুল হক, রবিউল ইসলাম (রবিন), অফিস সহকারী জনাব আলী, হাবিবুর রহমান, শরিফুল ইসলাম প্রমুখ।

দুর্গাপুর পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন জানান, পৌরসভার নাগরিকদের সুরক্ষার জন্য মাস্ক, হ্যান্ড গ্লোভস সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও পরিবেশ সুরক্ষায় জীবণুনাশক স্প্রে এবং মশক নিধন অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি। এসময় তিনি সবাইকে হোম কোয়ারেন্টিন মেনে চলার অনুরোধ জানান।

 

আরপি/এসআর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top