রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

বাঘায় অগ্নিকান্ডে ৩০ জন আহত


প্রকাশিত:
২৪ মার্চ ২০২০ ২১:৫৭

আপডেট:
২৪ মার্চ ২০২০ ২২:০১

 

রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম বাজারে পেট্রোলের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ইউপি চেয়ারম্যান, ফায়ার সার্ভিসকর্মী, পুলিশ, সাংবাদিকসহ ৩০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৪ মার্চ) বেলা ১১টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বাঘা ফায়ার সার্ভিস ইনচার্জ মোশারফ হোসেন।

জানা যায়, বাঘা উপজেলার মনিগ্রাম বাজারে পেট্রোলের দোকানের মালিক মনির হোসেন মঙ্গলবার সকাল ১১টার দিকে ড্রাম খুলে পেট্রোল আলাদা করতে লাগে। এ সময় আকস্মিকভাবে অগ্নিকাণ্ড হয়ে যায়। এ ঘটনা দেখে নিয়ন্ত্রনের জন্য এগিয়ে আসলে মনিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম আহত হন।

চেয়ারম্যানের সঙ্গে উদ্ধারকাজে এগিয়ে আসলে আহত হন দোকান মালিক মনির হোসেন, স্থানীয় বাসিন্দা সুমন আলী, আলমগীর হোসেন, রবিউল ইসলাম, বুবুল আহম্মেদ, বাবু হোসেন, রফিকুল ইসরাম, আয়নাল হক, রিপন আলী, মুক্তাদির হোসেন প্রমূখ।

পরে বাঘা ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রন করতে গেলে ফিরোজ হোসেন ও মহিবুর রহমান নামের দুই ফায়ার সার্ভিসকর্মী আহত হয়েছে।

এদিকে বাঘা থানার এসআই সইবুর রহমান ও সংবাদ সংগ্রহ করতে গিয়ে এশিয়ান টিভির রাজশাহী ব্যুরো আকতার রহমান আহত হয়েছে। আহতদের বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এরমধ্যে অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে বাঘা ফায়ার সার্ভিস ইনচার্জ মোশারফ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রন করতে গিয়ে আমার ফায়ার সার্ভিসের দুই কর্মী আহত হয়েছে। তবে কৌশলে আগুন নিয়ন্ত্রন করা হয়।

আরপি/ এএন



আপনার মূল্যবান মতামত দিন:

Top