রাজশাহী মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১

বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


প্রকাশিত:
১২ মার্চ ২০২০ ০০:১৩

আপডেট:
২১ মে ২০২৪ ১৮:৩৬

রাজশাহীর পবা উপজেলায় বাসের চাপায় আব্দুস সালাম (৫২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  নিহত ব্যক্তি উপজেলার নওহাটা পৌরসভার মধুসুদনপুর গ্রামের বাসিন্দা।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে রহমান কোল্ড স্টোরোজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় বাবু (৪৫) নামে মোটরসাইকেলের আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন।

তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি একই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে যায়।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গোলাম মোস্তফা জানান, দুর্ঘটনায় আহত বাবু স্থানীয় আলু ব্যবসায়ী এবং নিহত আব্দুস সালাম ছিল তার কর্মচারী। সকালে তারা মোটরসাইকেল নিয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়কে ওঠার সময় রাজশাহী-নওগাঁগামী মুন্না এন্টারপ্রাইজ (রাজশাহী মেট্রো-ব-১১০০০৩) নামে একটি বেপরোয়া গতির যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই আব্দুস সালামের মৃত্যু হয়। এছাড়া সড়কের ওপরে ছিটকে পড়ে গুরুতর আহত হন মোটরসাইকেল চালক বাবু। পরে স্থানীয়রা বাসটিকে আটক করে। কিন্তু এর চালক ও হেলপার পালিয়ে যায়। তবে এ দুর্ঘটনায় বাসের কোনো যাত্রী হতাহত হননি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top