রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

রাজশাহীতে নৌকাডুবির ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৪


প্রকাশিত:
৭ মার্চ ২০২০ ২২:১৩

আপডেট:
৭ মার্চ ২০২০ ২২:১৩

রাজশাহীর পদ্মায় নৌকা ডুবি

রাজশাহীর পদ্মায় নৌকা ডুবির ঘটনায় এই মাত্র রতন (২৮) নামের আরো এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

মৃত রতন কনের দুলাভাই। তার ছয় বছরের মেয়ে মরিয়ম খাতুনকে গতকাল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার স্ত্রী বৃষ্টি খাতুন (২২) বেঁচে আছে।

এ নিয়ে চারজনের মরদেহ উদ্ধার হলো। এদিকে নিখোঁজদের জন্য পদ্মাপাড়ে এখন স্বজনদের অপেক্ষা। উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস, বিজিবি, নৌপুলিশ ও বিআইডব্লিউটিএ।

পদ্মায় দুটি নৌকা ডুবে নিখোঁজদের সন্ধানে শনিবার সকাল সাড়ে আটটায় শুরু হয় দ্বিতীয় দিনের উদ্ধার তৎপরতা। ফায়ার সার্ভিস, বিজিবি, নৌ-পুলিশ ও স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগ দেয় রংপুর থেকে যাওয়া বিআইডব্লিউটিএর একটি দল। এর আগে, পদ্মার চারঘাট উপজেলায় নদী থেকে মনি খাতুন (৪০) এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

গত শুক্রবার বিকেলে পবা উপজেলার হরিয়ান ইউনিয়ের খানপুর গ্রামে বৌভাতের অনুষ্ঠান শেষে বের-কনেসহ ইঞ্জিনচালিত দু’টি নৌকায় করে ডাঙ্গারহাটে ফিরছিলেন কনেপক্ষের ৪০ জন।

সন্ধ্যায় উত্তাল ঢেউয়ে নৌকা দু’টি উল্টে যায়। তাৎক্ষণিকভাবে বেশ কয়েকজন সাতরে তীরে ওঠেন। ১০ জনকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রাতেই মরিয়ম খাতুন নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

 

আরপি/ এমএএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top