রাজশাহী রবিবার, ১৯শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১

কলেজে ক্যাম্পাসে অধ্যক্ষের দুই পুত্রের গায়ে হলুদ


প্রকাশিত:
২৭ ডিসেম্বর ২০১৯ ১০:৪৯

আপডেট:
১৯ মে ২০২৪ ২০:৪৪

অধ্যক্ষের দুই পুত্রের গায়ে হলুদ

রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তাইফুর রহমানের দুই ছেলের গায়ে হলুদ অনুষ্ঠান হয়েছে কলেজ ক্যাম্পাসে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কলেজের ক্যাফেটরিয়ায় রাসেল ও রবি নামের দুই ছেলের গায়ে হলুদের জমকালো এই অনুষ্ঠান হয়েছে।

বৃহস্পতিবার কলেজ ঘুরে দেখা গেছে, রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজ অধ্যক্ষর ছেলের বিয়ের হলুদের আয়োজনে করা হয়েছে জমকালো ভাবে। প্রধান গেট থেকেই লাইটিংসহ বিভিন্ন আয়োজন করা হয়েছে। সাজানো হয়েছে প্রবেশ পথও।

এছাড়াও ক্যাফেটেরিয়াতে বানানো হয়েছে মঞ্চ। সেখানে সোলা, বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়েছে। সেখানেই বসে আছেন অধ্যক্ষ তাইফুর রহমানের দুই ছেলে। সামনে রাখা হয়েছে বিভিন্ন ধরণের মিষ্টি, নানান ধরনের ফলসহ নানান ধরণের খাবার। আয়োজন করা হয়েছিলো রাতের খাবারেরও। প্রায় আড়াইশ লোকের খাবাবের ব্যবস্থা করা হয় সেখানে।


এবিষয়ে রাজশাহী শিক্ষা বোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তাইফুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটি শিক্ষকরা আয়োজন করেছে। এটি আমাদের পারিবারিক কোন আয়োজন নয়। আমাদের পারিবারিক মূল আয়োজন করা হয়েছে বাইরে। এখানে আয়োজন করা যায় কিনা এ প্রসঙ্গে তিনি বলেন, এটির জন্য শিক্ষকদের পক্ষ থেকে লিখিত আবেদন করা হয়েছিলো। তাদের অনুমতি দেয়া হয়েছে।


এবিষয়ে রাজশাহী শিক্ষা বোর্ড চেয়্যারম্যান মোকবুল হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই। 



আপনার মূল্যবান মতামত দিন:

Top