রাজশাহী সোমবার, ১৭ই জুন ২০২৪, ৪ঠা আষাঢ় ১৪৩১

রাজশাহীতে প্রতারণা মামলার তিন আসামি রাজধানীতে গ্রেপ্তার


প্রকাশিত:
২৫ মে ২০২৪ ১৭:১০

আপডেট:
১৭ জুন ২০২৪ ১৭:৫৪

ছবি: গ্রেপ্তার আসামি

রাজশাহীতে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার মূলহোতাসহ তিন আসামিকে রাজধানীর কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

শনিবার (২৫ মে) দুপুরে র‌্যাব-৫ সদর দপ্তরের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে র‌্যাব-৫ ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ধলেশ্বর টোল প্লাজার মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের রাজশাহী নেওয়া হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দেওরা গ্রামের বজলু শেখের ছেলে নিজাম শেখ (৩৮), একই উপজেলার নুরুল্লাগঞ্জ গ্রামের হাবিবুর রহমানের ছেলে হোসেন (৩৪) ও মাদারীপুরের রাজৈর উপজেলার কৃষ্ণদী এলাকার রমনী চন্দ্র পালের ছেলে আনন্দ চন্দ্র পাল (৪২)।

র‌্যাবের এ ঊর্ধ্বতন কর্মকর্তা জানান, র‌্যাব-৫ সদর কোম্পানি রাজশাহী ও র‌্যাব-১০ ফরিদপুর এর একটি দল গত বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জের ধলেশ্বর টোল প্লাজার মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে অভিযান চালায়। এ সময় রাজশাহীর বোয়ালিয়া থানার এজাহারনামীয় পলাতক আসামি একটি চিহ্নিত প্রতারক চক্রের মূলহোতাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন এলাকায় প্রতারণার মাধ্যমে জনসাধারণের বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ ও প্রতারণার কথা স্বীকার করেন। জিজ্ঞাসাবাদ শেষে রাজশাহীতে নিয়ে এসে তাদের বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তর করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top