রাজশাহী শুক্রবার, ১৪ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১

‘তারুণ্যের তরী ব্লাড ব্যাংক’র সভাপতি নাদিম, সম্পাদক আজিজ


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২৩ ০৩:২৬

আপডেট:
১৪ জুন ২০২৪ ১৮:৪১

‘তারুণ্যের তরী ব্লাড ব্যাংক’র সভাপতি নাদিম, সম্পাদক আজিজ

আপনার রক্তদান, বাঁচতে পারে একটি প্রান, এই স্লোগান সামনে রেখে একঝাঁক উদ্যমী তরুণ প্রতিষ্ঠা করেন ‘তারুণ্যের তরী ব্লাড ব্যাংক’ নামের একটি সেচ্ছাসেবী সংগঠন। এতে সভাপতি করা হয়েছে ডা.মো: নাদিম মোস্তফাকে ও সাধারণ সম্পাদক হিসেবে আছেন আঃ আজিজ সরকার।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাজশাহী মোহনপুর উপজেলার হরিহরপুর এলাকায় নিজস্ব কার্যলয়ে এক বছরের জন্য তাদের কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সারোয়ার হোসেন জনি, জাহিদ হাসান রনি ,মাইনুল সরকার, মিনারুল সরকার, সহ-সভাপতি সাগর ইসলাম অভি, মোশাররফ হোসেন, জে আর ইকবাল পলাশ, মোঃ আব্দুল্লাহ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আমিমুল এহসান ফিরোজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আলিম,মোঃ জাকারিয়া ইসলাম, ব্লাড ক্যাম্পেইন-বিষয়ক সম্পাদক, অর্থ ও দপ্তর-সম্পাদক মোঃ হযরত আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, কার্যকরী সদস্য মোঃ রুবেল মাহমুদ, মোঃ মেহেদী হাসান, মোঃ মোস্তাফিজুর রহমান, খন্দকার নবীন, আব্দুল্লাহিল কাফি, মোঃ সোহান পারভেজ, পারভেজ আলী, মোঃ সাবলু ইসলাম, মোঃ রবিউল হাসান মিন্টু, শাহ মোঃ ফুয়াদ হোসেন, মোঃ সোহাগ আলী, আসাদুল্লাহ আল গালিব।

এ সংগঠনটি ২০২১সালের একুশে ফেব্রুয়ারি এক ঝাঁক তারুণ্যের ব্লাড গ্রুপিং এর মাধ্যমে পথ চলা শুরু করে। এই সংগঠনের রক্তদানের মাধ্যমে বেঁচে যাচ্ছে হাজারো মানুষের জীবন।

 

আরপি/এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top