রাজশাহী শুক্রবার, ৩রা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১

বাঘায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতি সভা অনুষ্ঠিত


প্রকাশিত:
২৮ আগস্ট ২০২৩ ২৩:৪৫

আপডেট:
৩ মে ২০২৪ ১৬:৩৭

ছবি: প্রস্তুতি সভা

রাজশাহীর বাঘায় জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫০ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ( ২৮ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ইসলামী একাডেমী উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজ হলরুমে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু।

আরও পড়ুন: চূড়ান্ত অনুমোদন পেল সাইবার নিরাপত্তা আইন

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল ফজল মোহাম্মাদ হাসান এর সঞ্চালনায় উপজেলা অ্যাকাডেমিক সুপারভাইজার মাহমুদুর রহমান, আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাসসহ উপজেলার সকল উচ্চ বিদ্যালয়, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক, অধ্যক্ষ ও শরীরচর্চা শিক্ষক উপস্থিত ছিলেন।

আগামী সেপ্টেম্বর থেকে ৬ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিষ্ঠান পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ৮ থেকে ১২ সেপ্টেম্বর উপজেলা পর্যায়ের, ১৪ থেকে ১৬ সেপ্টেম্বর জেলা পর্যায়ের, ১৮ থেকে ২০ সেপ্টেম্বর উপ-অঞ্চল পর্যায়ে, ২২ থেকে ২৪ সেপ্টেম্বর অঞ্চল পর্যায়ের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ইভেন্ট অনুষ্ঠিত হবে।

২৬ থেকে ৩০ সেপ্টেম্বর হবে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জাতীয় পর্যায়ের ইভেন্টগুলো রাজশাহীতে অনুষ্ঠিত হবে।

এ প্রতিযোগিতায় সাঁতার, ফুটবল, হ্যান্ডবল, কাবাডি, দাবা ইভেন্টে অংশ নিতে পারবেন শিক্ষার্থীরা। ছাত্র ও ছাত্রীদের জন্য আলাদা ইভেন্ট আয়োজন করা হবে। 

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top