রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

পদ্মা নদীতে নিখোঁজ শিশু সিয়ামের লাশ উদ্ধার


প্রকাশিত:
২২ জুলাই ২০২৩ ২১:৩৯

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১৭:২৩

ছবি: উদ্ধার অভিযান

রাজশাহীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ দুই শিশুর মধ্যে সিয়ামের (১২) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

শনিবার (২২ জুলাই) দুপুর আনুমানিক আড়াইটার দিকে নগরীর মতিহার থানার সাতবাড়িয়া এলাকার দুর্ঘটনাস্থল সংলগ্ন পূর্ব দিক থেকে ওই শিশুর মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধার হওয়া নিহত সিয়াম নগরীর মতিহার থানার চর সাতবাড়িয়া গ্রামের সুখচানের ছেলে। এ ঘটনায় অপর নিখোঁজ শিশুর নাম সাজিম (১২)। সে একই এলাকার লেবাসের ছেলে।

রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার আব্দুর রউফ বলেন, গতকাল দুর্ঘটনার খবর পেয়েই দমকল বাহিনীর দুটো ইউনিট উদ্ধার কাজ শুরু করে। তবে সন্ধ্যা পর্যন্ত নিখোঁজদের উদ্ধার সম্ভব না হওয়ায় অভিযান স্থগিত করা হয়। আজ (শনিবার) সকাল থেকে আবারও অভিযান শুরু করা হয়।

দুর্ঘটনার পাশের এলাকা থেকে ভাসমান অবস্থায় শিশু সিয়ামের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ থানা পুলিশের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। অপর নিখোঁজ শিশু সাজিমকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এর আগে, গতকাল (শুক্রবার) দুপুরে নগরীর সাতবাড়িয়া এলাকা সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় শিশু সিয়াম ও সাজিম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন।

 

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top