রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

চাচাকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন ভাতিজা


প্রকাশিত:
৩০ মে ২০২৩ ০০:৫৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৭:২৭

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ২১ নম্বর ওয়ার্ডে আপন চাচা গোলাম ফারুককে সমর্থন দিয়ে সরে দাড়ালেন আপন ভাতিজা ও নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রায়হানুর রহমান রয়েল। সোমবার (২৯ মে) দুপুরে মনোনয়ন প্রত্যাহারের এ ঘোষণা দেন যুবলীগের এই নেতা।

রয়েল বলেন, আমি আমার মনোনয়ন প্রত্যাহার করেছি। আমি চাচার পাশে থেকে তাকে সাথে নিয়ে একসঙ্গে ২১ নং ওয়ার্ডের মানুষের জন্য কাজ করব। ২১ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে চাচার জন্য ভোট চাইবো। আমার চাচার বিজয় নিশ্চিত করতে যা যা করা প্রয়োজন পাশে থেকে তাই করবো। এ ওয়ার্ডের সকল বৈষম্যতা ও মাদকের যে সম্রাজ্য গড়ে উঠেছে এবং ওয়ার্ডের জনগণের উপরে মামলা, হামলা ও ভয় ভীতির যে রাজত্ব কায়েম রয়েছে তা দূর করতে ভোটের মাধ্যমে জয় প্রয়োজন। সর্ব স্তরের জনগণের কাছে গিয়ে আমি আমার চাচার জন্য ভোট চাইবো। তিনি তার চাচার পাশে আছেন এবং আগামীতেও থাকবেন বলে জানান যুবলীগের এই নেতা।

কাউন্সিলর প্রার্থী গোলাম ফারুক বলেন, আমরা সবসময় এক ছিলাম এখনও আছি আর আগামীতেও থাকবো। কিছু মানুষ রয়েলের মনোনয়ন উত্তোলন নিয়ে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে, তাতে আমাদের কোনো কিছু যায় আসেনা। মানুষ এবার পরিবর্তন চায়। আমরা একসাথে থেকে এই ওয়ার্ডের জন্য কাজ করবো। ইনশাআল্লাহ্ আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

উল্লেখ্য, আসন্ন ২১ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী সিটি নির্বাচন। ইতোমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী থেকে শুরু করে মেয়র প্রার্থীরা মনোনয়ন পত্র উত্তোলন ও দাখিল সম্পূর্ণ করেছেন। ২৬ মে থেকে প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার শুরু হয়ে চলবে ১ জুন পর্যন্ত। ২ জুন প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। রাসিকের ২১ নং ওয়ার্ডে মনোনয়ন পত্র দাখিল করেছেন তিন জন। তাঁরা হলেন, নিযাম উল আজীম, গোলাম ফারুক, রায়হানুর রহমান রয়েল। তবে চাচাকে সমর্থন দিয়ে মনোনয়ন প্রত্যাহার করেন রয়েল।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top