রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

বাড়ির ভেতর ৬০ হাজার টাকার ফেনসিডিল, যুবক গ্রেফতার


প্রকাশিত:
১৪ মার্চ ২০২৩ ০০:৩৯

আপডেট:
৬ মে ২০২৪ ১৩:১১

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে বসতবাড়িতে অভিনব কায়দায় ফেনসিডিল সংরক্ষণের সময় এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ৫৮ হাজার টাকা।

রোববার (১২ মার্চ) বিকেলে নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (১৩ মার্চ) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার মাদক কারবারির নাম মেহেদী হাসান (৩০)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার খাগড়াবাড়ীয়া গ্রামের আ: রাজ্জাকের ছেলে। নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রামের বাস করতেন তিনি।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল (রোববার) মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার ছোটবনগ্রামে আসামি মেহেদীর বাড়িতে ফেনসিডিল রয়েছে।

আরএমপি মুখপাত্র রফিকুল আলম জানান, খবর পেয়ে গোয়েন্দা পুলিশের ঐ টিম বিকেল আনুমানিক ৫টার দিকে নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রামের ওই বসতবাড়িতে অভিযান চালায়। অভিযানে আসামি মেহেদীকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি উদ্ধারকৃত ফেনসিডিল বিক্রয়ের জন্য তার কাছে রেখেছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top