রাজশাহী বৃহঃস্পতিবার, ২৩শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১

বিয়ের খবরে প্রেমিকার বাড়িতে প্রেমিক, ফিরে গেল বরপক্ষ


প্রকাশিত:
১১ মার্চ ২০২৩ ১১:০৭

আপডেট:
২৩ মে ২০২৪ ০০:৩৫

প্রতিকী ছবি

রাজশাহীর পুঠিয়ায় বিয়ের খবর শুনে এক স্কুল ছাত্রীর বাসায় অবস্থান করছেন মো. জিহাদ (২০) নামে এক যুবক। ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। শুক্রবার (১০ মার্চ) দুপুরে উপজেলার বারইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে বিয়ে করতে আসা বরপক্ষের লোকজন ফিরে চলে যায়।

জিহাদের বাসা একই উপজেলার শিলমাড়িয়া এলাকায়। আর ওই ছাত্রী পুঠিয়া বালিকা বিদ্যালয়ে অধ্যায়নরত। পারিবারিকভাবে নাটোরে তার বিয়ে ঠিক হয়। শুক্রবার বিয়ের দিন ধার্য ছিল। যথারীতি বিয়ে করতে মেয়ের বাসায় আসেন বরসহ তার স্বজনরা।

স্কুলছাত্রীর চাচা জালাল উদ্দিন বলেন, আমার ভাতিজিকে বিয়ে করতে আসেন বরপক্ষের লোকজন। কিন্তু মোবাইলে খবর পেয়ে পুঠিয়ার শিলমাড়িয়ার এক ছেলে আমাদের বাড়িতে এসে আমার ভাইয়ের মেয়েকে বিয়ে করতে চায়। তার সাথে আমার ভাতিজির প্রেমের সম্পর্ক আছে বলে সে জানায়। এ ঘটনা জানার পর নাটোর থেকে আসা বরযাত্রীরা চলে যায়।

জালাল উদ্দিন আরও বলেন, প্রেমিক দাবি করা ছেলেকে আমাদের বাসায় রেখে তার অভিভাবকদের খবর দিয়েছি। তারা আসতে চেয়েছেন। ছেলের অভিভাবকরা আমাদের এখানে আসার পরই আমার ভাতিজির সঙ্গে তার বিয়ে সম্পন্ন হবে। মেয়ের ভবিষ্যৎ বিবেচনায় আমাদের এমন সিদ্ধান্ত।

এ বিষয়ে পুঠিয়ার ইউপি চেয়ারম্যান মো. আশরাফ খান বলেন, ঘটনাটি আমি শুনেছি। মেয়েটিও তার প্রেমিককে বিয়ে করতে চায়। দুই পরিবারের সম্মতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top