রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

অস্ত্র-মাদকসহ শীর্ষ সন্ত্রাসী সুইট র‌্যাবের হাতে ধরা


প্রকাশিত:
১০ মার্চ ২০২৩ ০১:৪৫

আপডেট:
৬ মে ২০২৪ ০৭:০৩

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় অস্ত্র ও মাদক সংরক্ষণের সময় এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, একটি টিপ চাকু ও এক গ্রাম হেরোইন জব্দ করা হয়।

বুধবার (৮ মার্চ) রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানার উপর ভদ্রা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৯ মার্চ) র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতার শীর্ষ সন্ত্রাসীর নাম সারোয়ার জামান ওরফে সুইট (৩৪)। তিনি নগরীর উপর ভদ্রা এলাকার মৃত আসাদুজ্জামানের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, অপহরণ, মাদক, চোরাই মামলাসহ বিভিন্ন ধরনের সর্বমোট ১৩টি মামলা রয়েছে।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, নগরীর উপর ভদ্রা এলাকার শীর্ষ সন্ত্রাসী সুইট জেল থেকে ছাড়া পেয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করার জন্য বসতবাড়িতে অবৈধ অস্ত্র সংগ্রহ করেছে। খবর পেয়ে বুধবার রাত ১১টার দিকে র‌্যাব-৫ এর ওই দল সুইটের বাসায় অভিযান চালিয়ে তাকে হাতেনাতে গ্রেফতার করে। এসময় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, একটি টিপ চাকু ও এক গ্রাম হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় আসামির বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top