রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

বসতবাড়ির সামনে হেরোইন বিক্রির সময় দুইজন গ্রেফতার


প্রকাশিত:
৪ মার্চ ২০২৩ ১১:৪৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:২৪

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহীর পুঠিয়ায় অভিনব কায়দায় মাদক সংরক্ষণ ও বিক্রির সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ৫৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য সাড়ে ৫ লাখ টাকা।

শুক্রবার (৩ মার্চ) দুপুরে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (২ মার্চ) রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর গরুহাটা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন—পুঠিয়া উপজেলার বানেশ্বর গরুহাটা গ্রামের মকবুল হোসেনের ছেলে রেজা (৩৭) ও বানেশ্বর গরুহাটা জামিরাপাড়ার নজরুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগম (৪৬)।

ওসি আব্দুল হাই জানান, রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশনায় বৃহস্পতিবার দিনগত রাত আনুমানিক ১২টার দিকে জেলা ডিবির একটি দল পুঠিয়া থানায় অভিযান চালায়।

অভিযানে পুঠিয়া উপজেলার বানেশ্বর গরুহাটা গ্রামে আসামি রেজার বসতবাড়ির সামনে থেকে ৫৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসময় আসামি রেজা ও মর্জিনা বেগমকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় পুঠিয়া থানায় মামলা দায়ের হয়েছে এবং গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top