রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

শেখ হাসিনা বাবার মতো সাংবাদিক বান্ধব ব্যক্তি: মেয়র লিটন


প্রকাশিত:
২৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪৯

আপডেট:
৭ মে ২০২৪ ১৪:৪৪

ছবি: রাজশাহী পোস্ট

বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার বাবার মত একজন সাংবাদিক বান্ধব ব্যক্তি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর কাদিরগঞ্জে বাংলাদেশ ফটোজানালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখা কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালে ফটোজার্নালিস্ট এসোসিয়েশন গঠন করেছিলেন। সেই থেকে এটা চলমান রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের উন্নয়ন ও কল্যাণে বহুবিধ কাজ করে চলেছেন। এই ধারা অব্যাহত থাকবে বলেও উল্লেখ করেন তিনি। সেইসাথে তিনিও সহযোগিতা করবেন বলে বক্তব্যে উল্লেখ করেন।

রাসিক মেয়র বলেন, ফটোজার্নালিস্ট এসোসিয়েশন দীর্ঘদিন থেকে তাদের একটি কার্যালয়ের জন্য বার বার আমাকে অনুরোধ করেছিলেন। তাদের অনুরোধে এই এসোসিয়েশনকে এই জায়গাটা দেয়া হয়েছে। তারা এখান থেকে তাদের কার্যক্রম পরিচালনা করবেন।

অনুষ্ঠানের শুরুতে রাসিক মেয়র কার্যালয়ের সামনে আসলে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ ফটোজানালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নেতৃবৃন্দ। তিনি ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

সংগঠনটির সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সামাদ খানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান, রাজশাহী সাংবাদিক ইউনিয়েনের সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক তানজিমুল হক, দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক লিয়াকত আলী. দৈনিক সোনার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, দৈনিক সানশাইন পত্রিকার সম্পাদক ইউনুস আলী, আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক আফজাল হোসেন, রাজশাহী সংবাদ পত্রিকার সম্পাদক আহসান হাবীব অপু ও দৈনিক গণধ্বনি পত্রিকার সম্পাদক ইয়াকুব শিকদার।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top