রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

বালু মহালের সামনে পিস্তল নিয়ে অবস্থান, আটক এক


প্রকাশিত:
২০ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৪৭

আপডেট:
৫ মে ২০২৪ ১৬:১৮

ছবি: আটক আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় অস্ত্র সংরক্ষণের সময় এক যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, একটি ডেবিট কার্ড, একটি লাইটার, একটি মানিব্যাগ ও নগদ ৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে রাজশাহীর চারঘাট উপজেলার রাউথা দাড়িপাড়া বালু মহাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে র‍্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আটক অস্ত্র কারাবারির নাম আরিফুল ইসলাম ওরফে রতন আলী (৩২)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার মিরগঞ্জ মোহদীপুর গ্রামের আবুল হাশেমের ছেলে।

এ ঘটনায় বাবু ঢালী (৩৩) নামের আরেক সহযোগী পলাতক রয়েছেন। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাংলাবাজারের আজিজুল ঢালীর ছেলে।

র‍্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, রাজশাহীর চারঘাট উপজেলার রাউথা দাড়িপাড়া বালু মহাল এলাকায় দুই ব্যক্তি অবৈধ দ্রব্যসহ অবস্থান করছে। খবর পেয়ে শনিবার রাত পৌনে ৯টার দিকে র‍্যাব-৫ এর ওই দল ঘটনাস্থলে পৌঁছা মাত্রই এক ব্যক্তি রাতের আঁধারে পালিয়ে যায়। এসময় অপরজনকে হাতেনাতে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আটক আসামি স্বীকার করেন, তার কাছ অবৈধ অস্ত্র আছে। সে এবং পলাতক আসামি অবৈধভাবে উদ্ধার করা পিস্তল ও ম্যাগজিন অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রেখেছিল।

এ ঘটনায় নগরীর চারঘাট থানায় আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

 

 

 

আরপি/এসআর-০৭


বিষয়: আটক


আপনার মূল্যবান মতামত দিন:

Top