রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

পদ্মার চরে ফেনসিডিল কেনাবেচা, দুই কারবারি গ্রেফতার


প্রকাশিত:
১৮ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৪৫

আপডেট:
৬ মে ২০২৪ ০৭:৩৬

ছবি: সংগৃহীত

রাজশাহীতে গভীর রাতে ফেনসিডিল কেনাবেচার সময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় ১৮৪ বোতল ফেনসিডিল, দুইটি মোবাইল ফোন ও দুইটি সিম কার্ড উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরআষাড়িয়াদহ ইউনিয়নের আমতলা খাসমহল এলাকা থেকে ওই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারিরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরআষাড়িয়াদহ বাড়ীনগরের মজিবর রহমানের ছেলে সান মোহাম্মদ (৪০) ও কামরুজ্জামানের ছেলে আবুল খায়ের ওরফে আল-আমিন (২৪)।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-৫ অধিনায়ক লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, গোদাগাড়ী উপজেলার চরআষাড়িয়াদহ ইউনিয়নের আমতলা খাসমহল এলাকায় রাতের আধারে একটি চক্র ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করবে।

এর প্রেক্ষিতে বিষয়টি জানা মাত্রই র‌্যাবের ওই দল নৌকা যোগে নদী পার হয়ে ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কাছে থাকা দুটি বস্তা থেকে ১৮৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামির বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়েরের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top