রাজশাহী শনিবার, ২৪শে ফেব্রুয়ারি ২০২৪, ১২ই ফাল্গুন ১৪৩০

রাজশাহীতে যাত্রীবেশে ইজিবাইক ছিনতাই


প্রকাশিত:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৫

আপডেট:
২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৪:৫০

ফাইল ছবি

রাজশাহীর পুঠিয়ায় এক চালককে কুপিয়ে ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা যাত্রীবেশে গাড়িতে উঠে ইজিবাইক ছিনতাই করে পালিয়েছে বলে জানা গেছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) ভোরের দিকে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের সরিষাবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত ইজিবাইক চালকের নাম রেজাউল ইসলাম (৪২)। তিনি নাটোর সদর উপজেলার জালালাবাদ গ্রামের আব্দুল করিমের ছেলে। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সরিষাবাড়ী বাজারের ব্যবসায়ীদের বরাত দিয়ে জানা যায়, রোববার সকালে ব্যাটারিচালিত একটি ভ্যান চালক ইজিবাইক চালক রেজাউলকে রাস্তায় পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়দের মাধ্যমে তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে দুপুরের দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাব্বির রহমান বলেন, স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় রেজাউলকে সকালে এখানে নিয়ে আসেন। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক ছিল। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ঘটনাটি জানার পরই তদন্ত শুরু হয়েছে। আহত ব্যক্তি বা তার পরিবার এই ঘটনায় থানায় মামলা দায়ের করলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আরপি/এসআর-০৩


বিষয়: ছিনতাই


আপনার মূল্যবান মতামত দিন:

Top