রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

বরই পাড়তে নিষেধ করায় ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার দুই


প্রকাশিত:
৪ ফেব্রুয়ারি ২০২৩ ০২:৪৬

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০০:৩৯

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহী নগরীতে বরই পাড়ার জেরে ছুরিকাঘাতে একজনকে খুনের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের ছোট বোন মৌসুমী খাতুনের দায়েরকৃত মামলার প্রেক্ষিতে নগরীর চন্দ্রিমা থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া জোন) আরেফিন জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নগরীর চন্দ্রিমা থানার মুশরইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন—নগরীর শাহমখদুম থানার গাংপাড়া স-মিল এলাকার মৃত আজম আলীর ছেলে নাসিম (২২) ও পবা নতুনপাড়া গাংপাড়া এলাকার মৃত সাজ্জাদের ছেলে শুভ (২০)।

আরেফিন জুয়েল জানান, বরই পাড়ার জেরে নগরীর ছোটবনগ্রাম উত্তরপাড়ার ডিস ব্যবসায়ী কাজেম আলী বিদ্যুতকে (৪০) ছুরিকাঘাতে হত্যার ঘটনায় নিহতের ছোট বোন মৌসুমী খাতুন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় তিন যুবককে আসামি করা হয়।

এর প্রেক্ষিতে মামলার তদন্তকারী কর্মকর্তা চন্দ্রিমা থানার এসআই রেজাউল করিমসহ একটি টিম তথ্য প্রযুক্তি ও সোর্সের মাধ্যমে আসামিদের অবস্থান নিশ্চিত হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে রাত ১০টার দিকে মুশরইল এলাকায় অভিযান চালিয়ে আসামি নাসিম ও শুভকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

এ ঘটনায় অপর পলাতক আসামি নগরীর শাহমখদুম থানার গাংপাড়ার হান্নানের ছেলে আকাশকে (২০) গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গত, আসামিরা গতকাল (বৃহস্পতিবার) দুপুরে ডিস ব্যবসায়ী কাজেম আলী বিদ্যুতের বাড়ির গাছ থেকে বরই পাড়ছিলেন। তখন কাজেম আলী বরই পাড়তে নিষেধ করেন। এ কারণে দুই তরুণের সঙ্গে তার কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে কাজেমের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা। স্থানীয়রা আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

আরপি/এসআর


বিষয়: গ্রেফতার


আপনার মূল্যবান মতামত দিন:

Top