রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

রাজশাহীর ৪২ করদাতা পেলেন সম্মাননা


প্রকাশিত:
৫ জানুয়ারী ২০২৩ ০৫:০০

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ২০:২৫

ছবি: সংগৃহীত

রাজশাহীর ৪২ জন করদাতাকে সেরা করদাতা সম্মাননা দেওয়া হয়েছে। রাজশাহী কর অঞ্চল তাদের এ সম্মাননা স্মারক প্রদান করা হয়। বুধবার (৪ জানুয়ারি) নগরীর এক কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মিজ শাহীন আক্তার।

রাজশাহী কর অঞ্চলের কমিশনার নূরজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনার ইসমাইল হোসেন সিরাজী, রাজশাহী কর আপীল অঞ্চলের কমিশনার শামীমুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু।

রাজশাহী সিটি কর্পোরেশনে ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী ৩ জন হলেন, আব্দুল আওয়াল, নাসিমুল গণি খান ও পিপলু ইসলাম।

দীর্ঘ সময় কর প্রদানকারী দুই করদাতা হলেন হেকমত উল্লাহ ও নির্মল কর্মকার। ৪০ বছর বয়সের নীচে তরুণ পুরুষ সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হলেন, পাভেল হোসেন। এছাড়াও সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা নূরজাহান বেগম।

এদিকে রাজশাহী জেলায় ২০২১-২০২২ করবর্ষে সর্বোচ্চ কর প্রদানকারী তিন জন হলেন: মুখলেসুর রহমান, বেলাল উদ্দিন ও কাজী মাহমুদুল হাসান।

জেলায় দীর্ঘ সময় কর প্রদানকারী দুইজন হলেন ড. শামসুন্নাহার ইসলাম ও মোহন কুমার আগরওয়ালা।

৪০ বছর বয়সের নীচে তরুণ পুরুষ হিসেবে সর্বোচ্চ কর প্রদানকারী করদাতা হয়েছেন মনিরুল ইসলাম ও সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা শরিফা পারভীন।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top