রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে বিদেশি অস্ত্রসহ গ্রেফতার যুবক


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২২ ২০:১৪

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৬:২২

ছবি: গ্রেফতার আসামি

রাজশাহীতে অভিনব কায়দায় অস্ত্র সংরক্ষণ করে বিক্রির সময় এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় দুটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধুর মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (২৪ ডিসেম্বর) আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। র‍্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার অস্ত্র কারবারির নাম আল আমিন (২৪)। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার চকমোক্তারপুর সরকারপাড়ার আলাউদ্দিনের ছেলে।

র‍্যাব জানায়, শুক্রবার রাতে র‍্যাব-৫ রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, রাজশাহীর পুঠিয়া উপজেলার সাধুরমোড় ঈদগাহ মাঠের দক্ষিণ পাশে এক ব্যক্তি অবৈধদ্রব্যসহ অবস্থান করছে। খবর পেয়ে র‍্যাবের ওই দল ঘটনাস্থল পৌঁছামাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করে। এসময় তাকে ঘটনাস্থলেই হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে তার কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায়, জব্দ করা পিস্তল, ম্যাগজিন ও গুলি অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রেখেছিল।

এ ঘটনায় রাজশাহীর পুঠিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানিয়েছে র‍্যাবের মিডিয়া সেল।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top