রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচল শুরু


প্রকাশিত:
১৮ নভেম্বর ২০২২ ০৩:১৫

আপডেট:
১৮ নভেম্বর ২০২২ ০৩:৪১

ছবি: রাজশাহী পোস্ট

অবশেষে বহু কাঙ্ক্ষিত রাজশাহী থেকে কক্সবাজার সরাসরি বিমান চলাচল চালু হলো। আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের প্রচেষ্টায় নভোএয়ার কর্তৃপক্ষ এ উদ্যোগ বাস্তবায়ন করেছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে প্রথম ফ্লাইট উদ্বোধন করেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন।

নভোএয়ারের রাজশাহীর সেলস ইনচার্জ মানিক কৃষ্ণ চক্রবর্তী জানান, প্রতি সপ্তাহে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় রাজশাহী বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে নভোএয়ারের ফ্লাইট ছেড়ে যাবে।

প্রতি সপ্তাহে রোববার বিকেল সোয়া ৩টায় কক্সবাজার থেকে রাজশাহীর উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে দেড় ঘণ্টা সময় লাগবে। আর টিকেটের সর্বনিম্ন মূল্য ৫ হাজার ৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে, ভ্রমণপিপাসুদের আকৃষ্ট করতে কক্সবাজারে তিন রাত ও চার দিনের হোটেল ফ্রি অফার ঘোষণা করেছে বিমান প্রতিষ্ঠানটি। অফারটি উপভোগ করতে দুইজনের রাজশাহী থেকে কক্সবাজারের রিটার্ন টিকিট কিনতে হবে। এই অফারে দুইজনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা নিতে নভোএয়ার কক্সবাজারের ৭টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে। হোটেলগুলোর মধ্যে রয়েছে— হোটেল দি কক্স টুডে, সিগাল হোটেল, লং বিচ হোটেল, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট, উইন্ডি ট্যারেস হোটেল, গ্রেস কক্স স্মার্ট হোটেল এবং হোটেল সী প্যালেস।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে প্রতিদিন চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, সিলেট, যশোর এবং আন্তর্জাতিক গন্তব্যে কলকাতা ফ্লাইট পরিচালনা করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু প্রমুখ।

 

 

আরপি/এসআর-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top