রাজশাহী রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে হাসুয়ার আঘাতে যুবক খুন


প্রকাশিত:
১ ডিসেম্বর ২০১৯ ০০:৫৫

আপডেট:
২৮ এপ্রিল ২০২৪ ০২:১৬

রাজশাহীতে হাসুয়ার আঘাতে যুবক খুন

রাজশাহী নগরীর মালদা কলোনীতে হাসুয়া দিয়ে কুপিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে। আজ শনিবার বেলা ১১ টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আবদুর রহিম নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
নিহত যুবক হলেন, একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রাজন (২৪)। তিনি রড মিস্ত্রির কাজ করেন পাশাপাশি বৌ বাজারে পানের দোকান রয়েছে বলে জানা যায়।


স্থানী সূত্রে জানা যায়, সকালে বৌ বাজারে পানের দোকানে বসে ছিলো রাজন। এসময় আরমান আলীর ছেলে মোহাম্মদ সোহেল (২৮)সহ কয়েকজন রাজনকে দোকান থেকে বের করে কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে রাজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধরে হাসুয়া দিয়ে পেটে বেশ কয়েকটি আঘাত করা হয়। এতে মাটিতে লুটিয়ে পরে রাজন। পরে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতকরা। ঘাতকদের ঘটনা স্থল থেকে পালাতে সাহায্য করায় সোহেলের চাচা আব্দুর রহিমকে আটক করেছে পুলিশ।

রাজনের মা নূর বানু বলেন, চার মাস আগে গাঁজা বিক্রির অভিযোগে আরবানের স্ত্রীকে গ্রেফতার করে পুলিশ। এসময় সোহেল সন্দেহ করে রাজন পুলিশ দিয়ে তার মাকে ধরিয়ে দিয়েছে। এনিয়ে সোহেলের ফুফু আনোয়ারা ও সাহানা হত্যার হুমকি দেয় রাজনকে। এই ঘটনার জেরে রাজনকে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের।


শনিবার সকালে সোহেল হাসুয়া দিয়ে প্রকাশ্যে কোপায় রাজনকে। পরে অহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যূ হয়।
তবে পুলিশের দাবি, পান দোকানের দেনা পাওনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ রামেক হাসপাতালের মর্গে রয়েছে। এই ঘটনায় আবদুর রহিম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top