রাজশাহী বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

বাঘায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার


প্রকাশিত:
৩ নভেম্বর ২০২২ ০৩:১৬

আপডেট:
৩ নভেম্বর ২০২২ ০৩:১৭

ছবি:  আম বাগান থেকে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার ।

রাজশাহীর বাঘায় নিখোঁজের তিনদিন পর সাব্বির হোসেন (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ আম বাগান থেকে উদ্ধার করা হয়েছে।

বুধবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলা মনিগ্রাম ইউনিয়নের মনিগ্রাম বাজারের পূর্বেদিক গ্রামীণ ব্যাংকের পাশ দিয়ে মনিগ্রাম- তুলশিপুর সড়কের তুলশিপুর দাখিলী মাদ্রাসার পূর্বেদিকে ৫০০ মিটার দুরে বজলুর রহমান মাষ্টারের আম বাগানের ক্যানেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।


সাব্বির হোসেন উপজেলা বাউসা ইউনিয়নের আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও ওই গ্রামের বাসিন্দা হায়দার আলীর ছেলে।

জানা গেছে, সাব্বির হোসেন রোববার (৩০ অক্টোবর) স্কুল ছুটির পর বিকাল সাড়ে ৩ টার দিকে বাবার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রাতে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান পাওয়া যায়নি তার । একপর্যায়ে রাত সাড়ে ১১টায় সাব্বির হোসেনের চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে বাঘা থানা একটি সাধারণ ডায়েরি করেন।

তবে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে সোমবার দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকার চারঘাট ঈশ্বরর্দী সড়কের পাশে একটি আমবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ব্যাটারিবিহীন ভ্যানটি পাওয়া যায়। কিন্তু নিখোঁজের তিনদিন পর বুধবার মনিগ্রাম গ্রামীণ ব্যাংকের পাশে সড়ক দিয়ে তুলশিপুর দাখিলী মাদ্রাসার ৫০০ মিটার দুরে বজলুর রহমান মাষ্টারের আম বাগানের ক্যানেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে নিখোঁজ সাব্বির হোসেনের চাচা শরিফুল ইসলাম বলেন, আমার ভাই ভ্যান চালিয়ে সংসার চালান। ভ্যান চালিয়ে বাবা দুপুরে বাড়ি ফিরলে কোন কোনদিন স্কুল ছুটির পর ভাতিজা সাব্বির আশপাশে ভাড়ায় ভ্যান চালায়। রোববার স্কুল থেকে আসার পর ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ি থেকে ভ্যানগাড়ি নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। অবশেষে বুধবার সকালে খবর পেয়ে তুলশিপুর ঘটনাস্থলে গিয়ে সাব্বিরের লাশ সনাক্ত করেছি।

বাঘা থানার পরিদর্শক (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালেরর মর্গে পাঠানো হচ্ছে।

আরপি/এসএডি-2


বিষয়: বাঘা


আপনার মূল্যবান মতামত দিন:

Top