রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

বাঘায় শিক্ষক দিবস পালন


প্রকাশিত:
২৮ অক্টোবর ২০২২ ০৩:৫২

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ২৩:০৫

বাঘায় শিক্ষক দিবসে র‌্যালি

”শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাজশাহীর বাঘায় শিক্ষক দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১১টায় এই উপলক্ষে বাঘা শাহদৌলা সরকারী কলেজের হলরুমে আলোচনা সভা অনুষ্টিত হয়। অনুষ্ঠানের শুরুতে র‌্যালি শেষে শাহদৌলা সরকারী কলেজ চত্বরে ফলজ জাতীয় একটি গাছের চারা রোপন করা হয়।

আয়োজিত সভায় সভাপতিত্ব করেন বাঘা শাহদৌলা সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহাজাহান আলী।

শাহদৌলা সরকারী কলেজের প্রভাষক আহমেদ বেলাল ও আড়পাড়া সরকরি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইরিন পারভীনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আ.ফ.ম হাসান, সহকারি শিক্ষা কর্মকর্তা শাহাজাহান আলী মোল্লা, বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন, বাঘা আব্দুল হামিদ দানেশ মন্দ (রঃ) ফাজিল মাদ্রসার অধ্যক্ষ আবদুর রব, আড়ানী সরকারী মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার, প্রভাষক আবু বক্কর সিদ্দিক, বাঘা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী দেওয়ান, রহমতউল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম, বাঘা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনজারুল ইসলাম ।

আরপি/এসএডি-09



আপনার মূল্যবান মতামত দিন:

Top