রাজশাহী রবিবার, ২৭শে নভেম্বর ২০২২, ১৩ই অগ্রহায়ণ ১৪২৯

আরএমপি মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২১


প্রকাশিত:
৩ অক্টোবর ২০২২ ১৭:২৩

আপডেট:
২৭ নভেম্বর ২০২২ ০৫:২৩

ছবি: সংগৃহীত

পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় মোট ২১ জনকে গ্রেফতার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। নগরীর বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ এই ২১ জনকে গ্রেফতার করে।

সোমবার (৩ অক্টোবর) সকালে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তিনি বলেন, গত একদিনে নগরীতে পুলিশের পৃথক অভিযানে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। আরএমপির থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

তিনি আরও বলেন, ৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো বলেন,  বোয়ালিয়া মডেল থানা-২ জন, রাজপাড়া থানা-২ জন, চন্দ্রিমা থানা-২ জন, মতিহার থানা-১ জন, কাটাখালী থানা-১ জন, বেলপুকুর থানা-২ জন, শাহমখদুম থানা-১ জন, পবা থানা-৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-৪ জন, দামকুড়া থানা-১ জন ও ডিবি পুলিশ-২ জনকে আটক করে। যার মধ্যে ৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ২১ গ্রাম হেরোইন, ১০ পিস ইয়াবা, ৬ লিটার ৫০০মি.লি. চোলাইমদ ও ২৪ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন আরএমপি মুখপাত্র।

 

আরপি/ এসএইচ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top