রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ সভা


প্রকাশিত:
২৭ নভেম্বর ২০১৯ ০৬:০০

আপডেট:
১৭ মে ২০২৪ ১০:১১

রাজশাহী রেঞ্জের অক্টোবর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয়ের সম্মেলন কক্ষে ২০১৯ সালের অক্টোবর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোঃ নিশারুল আরিফ, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) এবং সাম্প্রতিক (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জ। 

সভার শুরুতে রেঞ্জ ডিআইজির কার্যালয়ের পক্ষ থেকে ডিআইজি, রাজশাহী রেঞ্জ কর্তৃক সদ্য ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ নিশারুল আরিফ, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), রাজশাহী রেঞ্জ এবং অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁপাইনবাবগঞ্জকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ পরোয়ানা তামিল এবং সাফল্যের সাথে গুরুত্বপূর্ণ মামলা তদন্তকারী ০৪ (চার) জন অফিসার কে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র প্রদান করা হয়।

সভার সভাপতি রাজশাহী রেঞ্জ ডিআইজি এ কে এম হাফিজ আক্তার, বিপিএম (বার) উপস্থিত সকল উর্ধতন কর্মকর্তাদের উদ্দেশ্য বলেন, মাদক বিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করণে থানার অফিসার-ইন-চার্জ কর্তৃক গৃহীত পদক্ষেপসমূহ সার্বিকভাবে তদারকির জন্য পুলিশ সুপারগণকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। কমিউনিটি পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে অফিসার-ইন-চার্জদের নিকট হতে কাক্সিক্ষত সেবা পায় তা নিশ্চিতকরতেও পুলিশ সুপারগণকে দিকনির্দেশনা দেয়া হয়। এবং উক্ত সভায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

এদিন রাজশাহীসহ রেঞ্জের বিভিন্ন ইউনিটসমূহের পুলিশ সুপার এবং রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top