রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার


প্রকাশিত:
২০ আগস্ট ২০২২ ০৪:৪০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৮:১৩

ছবি: সংগৃহিত

রাজশাহীল চারঘাটে মানসিক প্রতিবন্ধী (৩২) এক নারীকে ধর্ষণের অভিযোগে আব্দুর রশিদ (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে শলুয়া ইউনিয়ন পরিষদ থেকে অভিযুক্ত রশিদকে উদ্ধার করেছে থানা পুলিশ।

আটক আব্দুর রশিদ উপজেলার শলুয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকালে উপজেলার শলুয়া ইউনিয়নের চামটা গ্রামে জনৈক ব্যক্তির মানসিক প্রতিবন্ধী (৩২) এক নারীকে দৌলতপুর গ্রামের আব্দুর রশিদ কৌশলে একটি আমবাগানের ঝোপের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় ওই নারী চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে আসে। এমন সময় হাতেনাতে অভিযুক্ত রশিদকে আটক করেন স্থানীয়রা। পরে ভিকটিমসহ অভিযুক্তকে শলুয়া ইউনিয়র পরিষদে আটকে রাখা হয়। পরে সংবাদ পেয়ে ঘটনার রাত ৮টার দিকে চারঘাট মডেল থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্ত রশিদকে আটক করে। এ বিষয়ে ওই রাতেই ধর্ষণের শিকার ওই নারীর বোন বাদী হয়ে অভিযুক্তকে আসামি করে একটি মামলা করেন।

মডেল থানার ওসি আব্দুল লতিফ বলেন, সংবাদ পেয়ে দ্রুত ইউনিয়ন পরিষদে পুলিশ পাঠিয়ে অভিযুক্তকে আটক এবং ভিকটিম উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

আরপি/ এমএএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top