রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন ১৪২৯

ট্রাকে সোয়া কোটি টাকার মাদক, চালক ও হেলপারসহ গ্রেফতার ৩


প্রকাশিত:
৯ আগস্ট ২০২২ ১৫:৩৬

আপডেট:
২৯ সেপ্টেম্বর ২০২২ ২৩:৩৯

ছবি: সংগৃহিত

নাটোর থেকে রাজশাহীতে ডাম্পার ট্রাকের বালুর ভিতর লুকিয়ে হেরোইন ও ফেন্সিডিল নিয়ে আসার সময় চালক ও হেলপারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। তাদের কাছ থেকে এক কেজি ২৬০ গ্রাম হেরোইন ও ৪০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য প্রায় সোয়া কোটি টাকা।

সোমাবার (৮ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে নাটোর জেলার লালপুর থানার গোপালপুর গ্রামে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানার মঠখোলা গ্রামের মৃত ইদ্রিস ফকিরের ছেলে জয়নাল হোসেন (৪২)। তিনি এই গাড়ীর মালিক। এছাড়া একই এলাকার ছাদত আলীর ছেলে শরিফ মিয়া (৩৩)(হেলাপার ) ও মৃত আব্দুস সালাম মোল্লার ছেলে নাজির হোসেন।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১২ টার দিকে প্রেস কনফারেন্সের মাধ্যমে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) রাজশাহীর অধিনায়ক লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আটককৃতরা দীর্ঘদিন থেকে দেশের বিভিন্ন প্রান্তে মাদক চোরাচালান করে আসছিলো। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে ঘটনাস্থলে পৌছে লালপুর থানাধীন গোপালপুর গ্রামস্থ রেল ক্রসিং পাশে তাদের আটক করা হয়।

লে. কর্ণেল রিয়াজ শাহরিয়ার জানান, তারা সিঙ্গেল কেবিন ডাম্পার ট্রাকের মালিক, ড্রাইভার ও হেলপার। তারা সবাই সংঘবদ্ধ মাদক চক্রের সাথে জড়িত। রাজশাহী, নাটোর হতে তারা মাদক সংগ্রহ করে ঢাকা, নারায়ণগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে এই মাদক পরিবহণ করে আসছে।

র‌্যাব লে. কর্ণেল আরও জানান, অভিনব কায়দায় বালুর ডাম্পার ট্রাকের ভিতরে বালুর মধ্যে লুকানো অবস্থায় তারা এই সব মাদক পরিবহণ করতো মোটা অংকের টাকা লাভের আশায়। এর আগে বেশ কয়েকবার তারা এ রাস্তায় মাদক সরবরাহ করেছে। তাদের বিরুদ্ধে নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

 
আরপি/ এমএএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

Top