রাজশাহী বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০

এবার রাজশাহী রেলওয়ে স্টেশনে সেই রনি


প্রকাশিত:
৩০ জুলাই ২০২২ ০৬:০৮

আপডেট:
৩০ জুলাই ২০২২ ০৬:১২

সংগৃহিত

এবার রাজশাহী রেলওয়ে স্টেশনে রেলের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। রেলের দুর্নীতি ও অব্যবস্থাপনা রোধে যাত্রী- সচেতনতা বাড়াতে গণসংযোগে শুক্রবার (২৯ জুলাই) তিনি রাজশাহীতে আসেন। তার সঙ্গে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের আরও ৪ শিক্ষার্থী।

বিকেল সাড়ে ৩টার দিকে তারা রাজশাহী রেলওয়ে স্টেশনে লিফলেট বিতরণ, প্রতিবাদী গান ও পারফর্মিং আর্টের মাধ্যমে রেলের অনিয়ম দুর্নীতির প্রতিবাদ জানান।

লিফলেটের মাধ্যমে তারা ভোক্তা অধিকার সংরক্ষণ ও পশ্চিমাঞ্চল রেলওয়ের জেনারেল ম্যানেজার বরাবর অভিযোগ দায়ের প্রক্রিয়া সম্পর্কে জানান। কর্মসূচি শেষে বিকেলেই ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসে রাজশাহী ত্যাগ করেন রনি।

গণসংযোগ চলাকালে মহিউদ্দিন রনি জানান, রেলওয়ের অনিয়ম ও দুর্নীতি দূর করতে তিনি দেশের প্রতিটি স্টেশনে গণসংযোগ কর্মসূচি পালন করবেন। এরই অংশ হিসেবে তিনি শুক্রবার রাজশাহী এসেছেন। কমলাপুর রেলওয়ে স্টেশনে বাধার মুখে পড়লেও সেখানে তিনি নির্বিঘ্নে প্রচারণা চালিয়েছেন।

রেলওয়ে স্টেশনে মহিউদ্দিন রনির সঙ্গে কথা বলেন পশ্চিমাঞ্চল রেলের জেনারেল ম্যানেজার অসীম কুমার তালুকদার। তিনি বলেন, তার ৬ দফা নিয়ে আলোচনা হয়েছে। সম্মানিত যাত্রীগণের স্বার্থে দাবিগুলো বিবেচনার দাবি রাখে।

তিনি বলেন, রেলওয়ে এগুলো নিয়ে আগে থেকেই কাজ করছে। তবে দৃশ্যপটে রনির আবির্ভাবে সে কাজগুলো গতি পেয়েছে। রেলওয়ের বিভিন্ন সমস্যা তুলে ধরার জন্য আমরা রনিকে ধন্যবাদ জানাই।

 

আরপি/ এসএইচ ০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top