রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

তানোরে নব -নির্বাচিত উপজেলা সাধারণ সম্পাদকের মতবিনিময় সভা


প্রকাশিত:
১৯ জুলাই ২০২২ ০৬:৫১

আপডেট:
১৯ জুলাই ২০২২ ০৬:৫৮

ছবি: তানোর (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহী তানোর উপজেলাসহ তানোর পৌরসভার নেতৃবৃন্দদের সঙ্গে মতবিনিময় করেন নব -নির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার। সারাদিন ব্যাপী উপজেলার প্রত্যন্ত এলাকার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, বিদায়ী সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান সরকার পাপুল, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন, আরিফুল ইসলাম প্রমুখসহ তানোর পৌরসভার আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন তানোর বাজার বনিক সমিতির সভাপতি সারোয়ার জাহান তানোর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র মোঃ আরব আলীসহ ৬টি ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, আরো সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পৌর যুবলীগের যুগ্ম সম্পাদক পংকজ হলদার সেচছাসেবক লীগ নেতা বিশ্বজিত চৌধুরী ছাএলীগ নেতা সৈয়দ মাহমুদ শাওন। গোল্লাপাড়া পাটি অফিসে সবাইকে মিষ্টি মুখ করান নবনির্বাচিত সাধারণ সম্পাদক।

তানোর উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সাংগঠনিক সম্পাদক, প্রভাষক রাকিবুল হাসান সরকার পাপুল বলেন, সবাই দোয়া- আর্শীবাদ করবেন তিনি যেন তার উপর অর্পিত গুরুদাযয়িত্ব সবার সহযোগিতায় সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করতে পারেন।

তিনি সাবেক সফল যুবলীগের সভাপতি, পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

 

আরপি/এসএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top