রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

৩০০ শীতার্তের মাঝে উষ্ণতা ছড়ালেন আরএমপি কমিশনার


প্রকাশিত:
১৮ ফেব্রুয়ারি ২০২২ ০৫:১৫

আপডেট:
৭ মে ২০২৪ ১৩:৩৭

ছবি: শীতবস্ত্র বিতরণ

মাঘ পেরিয়ে ফাল্গুনে পা দিলেও তীব্রতা কমে নি শীতের। কনকনে শীতে কাবু হয়ে পড়েছে উত্তরের জেলা রাজশাহীর জনজীবন। সীমাহীন দুর্ভোগে পড়েছে নিম্ন আয়ের মানুষজন। দরিদ্র ও অসহায় শীতার্তদের কষ্ট লাঘবে এগিয়ে এসেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় আরএমপির চন্দ্রিমা থানা এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করেন আরএমপি কমিশনার। চন্দ্রিমা থানার আয়োজনে থানার সামনে আম বাগানে স্থানীয় ৩ শতাধিক অসহায় ও প্রতিবন্ধী শীতার্তদের মাঝে এসব বিতরণ করা হয়।

এসময় আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, রাজশাহী মহানগরীকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছে আরএমপি। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে আজকে এই শীতবস্ত্র বিতরণ করা হলো।

তিনি আরও বলেন, আগামীতেও সামাজিক ও মানবিক কর্মকান্ডের ধারা অব্যাহত থাকবে। যে কোন সমস্যায় সহযোগিতার প্রয়োজন হলে জানানো হলে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

এর আগে চন্দ্রিমা থানার সামনে একটি গোলঘরের উদ্বোধন করেন পুলিশ কমিশনার। এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মজিদ আলী, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top